1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

মাদার তেরেসা গোল্ডেন এ‍্যাওয়ার্ড পেলেন গোলাম কিবরিয়া জুয়েল

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৯৬ বার পড়া হয়েছে

সোহেল রানা, লালমনিরহাট (কালীগঞ্জ) প্রতিনিধিঃকরোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজ সেবায় বিশেষ অবদানে স্বীকৃত স্বরূপ মাদার তেরেসা গোল্ডেন এ‍্যাওয়ার্ড-২০২১ পেলেন লালমনিরহাট জেলার মদাতী ইউনিয়নের কৃতি সন্তান জনাব মোঃ গোলাম কিবরিয়া জুয়েল, সাধারণ সম্পাদক-বাংলাদেশ আওয়ামী লীগ মদাতী ইউনিয়ন শাখা, সভাপতি-মনিরাবাদ আলিম মাদ্রাসা, সাধারণ সম্পাদক-চামটাহাট কেন্দ্রীয় জামে মসজিদ।

এছাড়াও তিনি সমাজের বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। বিশেষ করে তিনি করোনা মহামারিতে মানুষকে সচেতন করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেন। তার এই অগ্রগণ‍্য মহৎ কাজের জন্য, মাদার তেরেসা গোল্ডেন এ‍্যাওয়ার্ড-২০২১ এ ভুষিত হয়।২০ নভেম্বর বিকাল ৩ ঘটিকায়, জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ এর উদ‍্যেগে, ইকনোমিক রিপোটার্স ফোরাম মিলনায়তনে গুনিজন সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি এস এম মজিবুর রহমান, হাইকোর্ট বিভাগ বাংলাদেশ সুপ্রিম কোর্ট।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকেন প্রফেসর ড. কালাম উদ্দিন আহমেদ, সাবেক ভাইস চ‍্যান্সেলর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ড মোহাম্মদ জকারিয়া,সাবেক ভারপ্রাপ্ত সচিব বাংলাদেশ নির্বাচন কমিশন প্রমুখ।তার এ এ‍্যাওয়ার্ড পাওয়ায় মদাতী ইউনিয়নে আনন্দ মিছিল বের হয় এবং স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ তার শুভাকাঙ্খীরা ফুলের তোরা দিয়ে সৈয়দপুর বিমানবন্দরে স্বাগত জানায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন