1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

নন্দীগ্রাম উপজেলা ও পৌরবাসী কে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, পৌর ছাত্রদল নেতা শাকিল

নন্দীগ্রাম (বগুড়া )প্রতিনিধি
  • আপডেটঃ সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৬৩ বার পড়া হয়েছে

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ,পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের পক্ষ থেকে নন্দীগ্রাম উপজেলা ও পৌর বাসীর সর্বস্তরের সাধারণ মানুষ, রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী, রাজনৈতিক সহযোদ্ধা, ব্যবসায়ী সহ সুশীল সমাজের সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, নন্দীগ্রাম পৌর ছাত্রদল নেতা,ফিরোজ আহমেদ শাকিল ।

শুভেচ্ছা বার্তায় ফিরোজ আহমেদ শাকিল বলেন, বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের পক্ষ থেকে জানাই: “পবিত্র ঈদুল আযহার” আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং “ঈদ মোবারক”। বৈশ্বিক মহামারির রূপ নেয়া করোনা-ভাইরাসের মাঝে, আমাদের মহা খুশীর এই ঈদুল আযহা। প্রাণঘাতি করোনা ভাইরাস দুর-ভীত হয়ে নতুন প্রাণের সঞ্চার হোক দিগন্তজুড়ে এই প্রত্যাশাই করি। স্বাস্থ্যবিধি মেনে উদযাপিত হোক এবারের ঈদুল আযহার ঈদ। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি মহান সৃষ্টিকর্তার নিকট।

আরবীতে “ঈদুল আযহা” অর্থ হচ্ছে আত্মত্যাগের উৎসব। বছর ঘুরে আমাদের মাঝে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে এসেছে “পবিত্র ঈদুল আযহা”। ঈদুল আযহা মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব। আর “পবিত্র ঈদুল আযহার” এ উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগাভাগি করে নেয়। তাই “পবিত্র ঈদুল আযহার” শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি, মারামারি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ, মাদকমুক্ত সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনাই করি।

পরিশেষে, দেশ বিদেশের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন