1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নাটোরের বড়াইগ্রামে চার  কন্যা  জন্ম দিলেন লাভলি

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৪০২ বার পড়া হয়েছে
মোঃ ফিরোজ হোসাইন, রাজশাহী ব্যুরোঃনাটোরের বড়াইগ্রামে চার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন লাভলি খাতুন (২৮)। গতকাল বুধবার (২৪ নভেম্বর) লাভলি খাতুন স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চার শিশুর জন্ম দেন। লাভলি খাতুন বড়াইগ্রাম উপজেলার শ্রীরামপুর (সরকারপাড়া) এলাকার লিটন উদ্দিন এর স্ত্রী।
লিটন মিয়া বলেন, ‘গতকাল ২৪ নভেম্বর বুধবার রাতে প্রসব বেদনা উঠলে লাভলীকে বনপাড়ায় আমিনা  হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত পৌনে এগারোটার দিকে সিজারের মাধ্যমে একসাথে চার কন্যা সন্তানের জন্ম দেয় আমার স্ত্রী।
বলেন, চারজনের মধ্যে তিনজন সুস্থ আছেন আর একজন মৃত অবস্থায় জন্ম নিয়েছেন। মৃত সন্তানের মাথা ও দুই হাত ছিল না বলেও জানান তিনি। লাভলী খাতুন বলেন, ‘আমি অনেক খুশি তবে আমরা অস্বচ্ছভাবে জীবনযাপন করি, কেউ সহযোগিতা করলে ভালোভাবে চলতে পারবো’।
আমিনা হাসপাতালের চিকিৎসক আনসারুল হক জানান, মা এবং সন্তানেরা সুস্থ আছেন। লাভলি এবং দিনমজুর কৃষক লিটনের ঘরে আরও একজন ছেলে সন্তান এবং একজন কন্যা সন্তান আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন