1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

হোমনায় দুলালপুর ইউপি নির্বাচনে মেম্বারপ্রার্থী বাইজিদের সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১০২ বার পড়া হয়েছে

ব্যুরো চিফ, কুমিল্লা::আসন্ন ইউপি নির্বাচনে কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর ইউপির ৪ নং ওয়ার্ডের ফুটবল প্রতীকে মেম্বারপ্রার্থী মো.বাইজিদের সমর্থকের ওপর প্রতিপক্ষের হামলার প্রতিবাদে আজ শুক্রবার বিকেলে দুলালপুর কাশীপুরে তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মেম্বারপ্রার্থী মো.বাইজিদ লিখিত বক্তব্যে বলেন, গত ২৫ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টায় নির্বাচনি প্রচারণার শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ তালা প্রতীকের মেম্বারপ্রার্থী মোশারফ হোসেনেররর কতিপয় সমর্থক দা, লাঠি, ছোঁড়া দিয়ে হামলা চালায়। এতে বেশ কজন সমর্থক আহত হয়। আহতদের মধ্যে রুবেল (৩২),পিতা- মৃত ছগির মিয়া, আরিফ মিয়(২৬), পিতা- ফজলু ব্যাপারী, আশরাফুল(১৯),পিতা- মোর্শেদ মিয়া,জাকারিয়া (২২)পিতা- রবি উল্লাহ ও মো. ফয়সাল (২১)পিতা- জহিরুল ইসলাম। আহতদের হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে সংবাদ সম্মলেনে জানানো হয়।মেম্বার প্রার্থী মো. বাইজিদ অভিযোগ করেন তার সমর্থকদের সাথে প্রতিপক্ষ মেম্বারপ্রার্থী মো.মোশারফ হোসেনের সমর্থকেরা খারাপ আচরণ ও ভয়ভীতি দেখায়। নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় এবং নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগের জন্য তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। সংবাদ সম্মেলনে ৪ নং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এ ব্যাপারে শাকিব মিয়া মেম্বারপ্রার্থীর মো.বাইজিদের পক্ষে হোমনা থানায় একটি সাধারণ ডাইরি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন