1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

যশোরের শার্শায় নির্বাচনী সহিংসতায় প্রাণ গেলো আরও ১জনের

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১২৩ বার পড়া হয়েছে

জাকির হোসেন,শার্শা (সিমান্ত) প্রতিনিধিঃযশোরের শার্শা উপজেলার কায়বা ইউনিয়নে নির্বাচনী সংঘর্ষে কুতুব উদ্দীন (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।শনিবার (২৭নভেম্বর) রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত কুতুবউদ্দিন কায়বার ১নং রুদ্রপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে।

যশোর জেনারেল হাসপাতালের ডা. নাহিদ শাহরিয়ার সাব্বির তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এবং আলাউদ্দিন (৫৫) নামে আহত আরেক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন‍্য ঢাকায় পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুরে সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুই ইউপি সদস্য প্রার্থীসহ ১২ জন আহত হন। তাদের মধ্যে ৬ জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মেম্বার প্রার্থী (১ নম্বর ওয়ার্ড) ইকতিয়ার রহমান বলেন, তার সমর্থকরা রুদ্রপুর বাজারে পোস্টার লাগাতে গেলে বর্তমান মেম্বর হবিবর রহমানের প্রার্থীর নেতৃত্বে তার লোকজন শাবল, লাঠিসোটা দিয়ে তাদের উপর হামলা চালায়। ওই সময় ইকতিয়ার সহ তার চাচাত ভাই কুতুব উদ্দিন, শাহাবুদ্দিন, আরশাদ, ইউনুস, আলাউদ্দিন সহ ১০/১২ জন আহত হন। সন্ধ্যা ৬ টার দিকে তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টার দিকে কুতুব উদ্দিনের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন