1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বগুড়ায় ২৭ ইউপি নির্বাচনে ভোটগ্রহণ চলছে

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে
মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদর, ধুনট ও শাজাহানপুর উপজেলার ২৭টি ইউনিয়ন পরিষদ  নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোট চলবে বিকাল ৪টা পর্যন্ত। ভোটাররা ব্যালট পেপারের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ২৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ১৩২ জন, পুরুষ সদস্য পদে  ৯৩১জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে  ১৯৫জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সকাল থেকে প্রতিটি ভোটকেন্দ্রেই নারী-পুরুষ ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি আরও বাড়তে থাকে। উৎসবমুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে ভোটাররা পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করছেন।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, ২৭টি ইউনিয়নের ২৬০টি ভোট কেন্দ্রের মধ্যে ১৮৩টি কেন্দ্র বেশি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এর মধ্যে বগুড়া সদর উপজেলার ৮ ইউনিয়নের ৭৬টি কেন্দ্রের মধ্যে ৫২টি, শাজাহানপুরের ৯ ইউনিয়নে ৯৪ কেন্দ্রের মধ্যে ৫৮টি এবং ধুনটের ১০ ইউনিয়নের ৯০টি কেন্দ্রের মধ্যে ৭৩টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ। কেন্দ্রগুলোতে পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), ও আনসার সদস্য ছাড়াও নির্বাহী এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োজিত রয়েছে।

নিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ মাহবুব আলম শাহ্ বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষে বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যক আইনশৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে নির্বাচনী এলাকায়। এছাড়াও ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের টহল রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন