1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

শিশু মরিয়মের বাড়িতে ঈদ উপহার নিয়ে অনন্যা ব্লাড ফাউন্ডেশন

মোঃ রাকিব , পোরশা (নওগাঁ)
  • আপডেটঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৩১ বার পড়া হয়েছে

নওগাঁর পোরশায় বাবার লাশ পাহারা দেওয়া ভাইরাল শিশু মরিয়মের পরিবারকে ঈদ উপহার লাচ্ছা, চিনি দুধ, নারিকেল, নুডুলস, সাবান, চাল, তৈল ইত্যাদি প্রদান করা হয়ছে।

সোমবার বিকেল ৫ঘটিকার সময় পোরশা নিতপুর অনন্যা ব্লাড ফাউন্ডেশন এর পক্ষ থেকে ফাউন্ডেশন এর চেয়াম্যান উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল হাই শিশু মরিয়মকে নিজ হাতে ঈদ উপহার তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মওদুদ আহম্মেদ, বিশিস্ট ব্যবসায়ী আলি হোসেন, আমানত হোসেন, সাংবাদিক নাহিদুল ইসলাম, সালাউদ্দীন আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য, গতকাল ৫জুলাই রাজশাহি মেডিকেল কলেজ হাসপাতালে সর্দি, জ¦র ও শ্বাষকষ্ট নিয়ে মারা যান মজিবুর রহমান। এসময় ৭বছর বয়সের মেয়ে শিশু মরিয়ম একা একা বসে বাবার লাশ পাহারা দেন। এমনি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে মহুর্তের মধ্যে ভাইরাল হয়। এর পর মেয়েটির পরিবারের খোঁজ মেলে।

শ্বাষকষ্টে মারা যাওয়া ব্যক্তি মজিবুর রহমান। তিনি পোরশা উপজেলার নিতপুর ইউনিয়ন এর চকবিষ্ণপুর গ্রামের ফজর আলী (কালু গোয়াল) এল ছেলে। তিনি পেশায় একজন ফেরিওয়ালা। গ্রামে গ্রামে ঘুরে হাড়ি পাতিল বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর তাকে সহায়তার জন্য সরকারি বেসরকারিভাবে সহযোগীতার জন্য অনেকেই ছুটে আসেন। সেই ধারাবাহিকতায় ভাইরাল শিশু মরিয়মের পরিবারকে পোরশা নিতপুর অনন্যা বøাড ফাউন্ডেশন এর পক্ষ ঈদ উপহার তুলে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন