1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

শোভনদন্ডীতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে সমর্থন দিয়ে নিবার্চন থেকে সরে গেল স্বতন্ত্র প্রার্থী হারুন

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৭০ বার পড়া হয়েছে

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ-জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপির নিজ বাড়ির ইউনিয়ন শোভনদন্ডী ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এহসানুল হককে সমর্থন জানিয়ে নিবার্চন থেকে সরে গেলেন একই এলাকার স্বতন্ত্র প্রার্থী মো: হারুন। (২৯ নভেম্বর) পটিয়া ক্লাব হলরুমে নৌকার প্রার্থীকে ফুল দিয়ে নিজের মনোনয়ন প্রত্যাহার করে নিলেন তিনি।

জানাগেছে, উপজেলার শোভনদন্ডী ইউনিয়নে বিগত দুই বারের নির্বাচিত চেয়াম্যান মো: এহসানুল হক এবারও নৌকা প্রতীক পেয়ে ওই ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রস্তুতি নেন। এলাকায় ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম নেন অপর শক্তিশালী প্রার্থী মোহাম্মদ হারুন। ২৯ নভেম্বর সোমবার ছিল মনোনয়ন পত্র বাঁচাইয়ের দিন। এদিনে এলাকার কিছু সমাজকর্মীর মধ্যস্থতায় নৌকার একমাত্র প্রতিদন্ধি প্রার্থী হারুন নিজের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এহসানুল হককে সমর্থন দেন। এ ইউনিয়নে অন্য কোন প্রতিদন্ধি

চেয়ারম্যান প্রার্থী না থাকায় আ’লীগের নৌকা প্রতীকের প্রার্থী এহসানুল হক বিনা ভোটে নির্বাচিত হওয়ার পথ সুগম হয়। চেয়ারম্যান এহসানুল হক মোঃ হারুন কে ফুলের শুভেচ্ছা জানান। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুন তার মনোনয়ন পএ প্রত্যাহারের ঘোষণা দিয়ে চেয়ারম্যান এহসানুল হক ফুলের মালা গলায় পড়িয়ে দিয়ে শুভেচ্ছা জানান। এলাকার উন্নয়নের স্বার্থে সকল মিলেমিশে কাজ করার ঘোষণা দেন। এসময় মনোনয়ন প্রত্যাহাকারী চেয়ারম্যান প্রার্থী মো: হারুন জানান, মাননীয় হুইপ সামশুল হক চৌধুরীকে সম্মান জানিয়ে আমি আমার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছি।

এসময় হুইপের ছোট ভাই মোহাম্মদ মহব্বত, মুজিবুল হক চৌধুরী নবাব, মোহাম্মদ মুন্না, পৌর কাউন্সিলর গোফরান রানা, পটিয়া ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সরওয়ার কামাল রাজিব, ক্রীড়া সংগঠক বোরহান উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন