1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নওগাঁর আত্রাই মহাসড়কে দুর্ঘটনা এরাতে ভিন্ন ধরনের ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে
মোঃ ফিরোজ হোসাইন,রাজশাহী ব্যুরোঃ নওগাঁর আত্রাইয়ে আরিফুল ইসলাম নামের এক যুবকের একক উদ্যোগে “যত গতি তত ক্ষতি” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সড়কে দুর্ঘটনা এড়াতে এক ভিন্ন রকম কাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে নওগাঁ নাটোর মহাসড়কে দুর্ঘটনা এড়াতে এক ভিন্ন রকম কাম্পেইন অনুষ্ঠিত হয়।
আত্রাই উপজেলার আহসানগঞ্জ রেলওয়ে স্টেশান এলাকায় গতকাল সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে একটি দাঁড়িয়ে থাকা লরি ভ্যান এর সাথে মোটরসাইকেলের ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা স্থলেই নিহত হন মোঃ নাইম ইসলাম নামে এক ছাত্র। সাথে থাকা আরো একজন কিশোরকে নেয়া হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার অবস্থাও সংকটপূর্ণ আমরা সবাই তার জন্য দোয়া প্রার্থী। আর এই রকম দুর্ঘটনা স্থানেই এক ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন করেন মো.আরিফুল ইসলাম নামে এক যুবক। আজকে এখানে ক্যাম্পেইন করার জন্য ছুটে আসেন আরিফুল মানুষকে সচেতন করেন, বলেন সড়কে চলাচল সম্পর্কে।
ক্যাম্পেন শেষে আরিফুল আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইকতেখারুলের ইসলামের সাথে সাক্ষাৎ করে ক্যাম্পেইন সম্পর্কে অবহিত করেন, যেন এখানে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয় আর প্রয়োজনীয় পদক্ষেপ না নিলে আরো বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা আছেন বলে তিনি মনে করেন।
ইউএনও ইকতেখারুল ইসলাম এমন সচেতন মূলক কাম্পেইন কে সাধুবাদ জানিয়ে বলেন,সড়কে দূর্ঘটনার খবর আমি পেয়েছি। এমন দুর্ঘটনা কারো জীবনে কাম্য নয় দুর্ঘটনায় মৃত্যু সারা জীবনের কান্না। আমরাও প্রশাসনিক ভাবে চেষ্টা করবো এলাকার জনসাধারণের স্বার্থে সচেতনতা বাড়িয়ে সড়কে চলাচল সম্পর্কে পদক্ষেপ নেব।
আত্রাই উপজেলায় যেহেতু এটি একটি গুরুত্বপূর্ণ সড়ক এটি।
এই সড়ক নাটোর ও নওগাঁ নিরবিচ্ছিন্নভাবে সংযোগ স্থাপন করেছে। এই সড়ক দিনে দিনে আরো গুরুত্ব বহন করবে। আরিফুল আরো বলেন, সড়কে প্রয়োজনীয় ব্যবস্থা এখনই গ্রহন না করলে আরো বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা আছে। এই দুর্ঘটনার কারণ অনুসন্ধান করে দেখা গেছে শুধুমাত্র বেপরোয়া গাড়ি চালানোর জন্য এবং গতি নিয়ন্ত্রণ গাড়ি চালানোর জন্যই দুর্ঘটনাটি ঘটেছে তাই তিনি গতি নিয়ন্ত্রণে গাড়ি চালানোর জন্য এবং দেখেশুনে পথ চলার জন্য সবাইকে আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন