1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

নবাবগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা: যুবকের পায়ের রগ কেটে হত্যা

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৩৭৮ বার পড়া হয়েছে

কৌশিকচৌধুরী, হিলি প্রতিনিধিঃদিনাজপুরের নবাবগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় সৌরভ হোসেন (২৩) নামের এক যুবকের পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের পরিবারের দাবি ইউপি নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী হেলাল উদ্দিনের লোকজন সৌরভকে পায়ের রগ কেটে হত্যা করেছে।

নিহত সৌরভ উপজেলা জয়পুর ইউনিয়নের চামুন্ডাই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং বিজয়ী ইউপি সদস্য ছানোয়র হোসেনর ভাতিজা। এঘটনায় পরাজিত প্রার্থী হেলাল উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আফতাব আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি নোয়াবুর রহমান জানান, আজ বুধবার সকালে উপজেলার নলশীষা নদীর পাড়ে সৌরভের লাশ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ বেলা ১১টায় ঘটনাস্থল থেকে সৌরভের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কালেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে নাববগঞ্জ থানার অফিসার ইন চার্জ ফেরদৌস ওয়াহিদ। তিনি জানান, হত্যা ঘটনাটিকে অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। হত্যার কারণ উৎঘাটনে পুলিশের একটি দল কাজ করছে। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

স্থানীয় লোকজন ও নিহত সৌরভের চাচা ছানোয়ার হোসেন জানায়, নির্বাচন শুরুর পর থেকেই প্রতিদ্বন্দ্বি প্রার্থী হেলাল উদ্দিন ও তার লোকজন আমার লোকজন ও ভাতিজা সৌরভকে পায়ের রগ কাটা থেকে শুরু করে নানা রকম হুমকি ধামকি দিয়ে আসছিলো।

নির্বাচনে জয়ী হওয়ার পর গতকাল মঙ্গলবার সন্ধায় হেলালের লোকজন সৌরভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সৌরভ আর বাড়িতে ফিরে আসেনি। রাতে বিভিন্ন জায়গা খোঁজা-খুঁজি করেও সৌরভকে পাওয়া যাচ্ছিলনা। আজ বুধবার সকালে তার পায়ের রগ কাটা অবস্থায় নলশীষা নদীর পাড়ে মৃত দেহ পড়ে থাকতে লোকজন আমাদের খবর দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন