1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:১৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মায়ের কবর জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু জঙ্গলখাইন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী দিদার

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১৮৯ বার পড়া হয়েছে

পটিয়া (চট্টগ্রাম)প্রতিনিধিঃ– পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছেন বিশিষ্ট সমাজসেবক দিদারুল আলম। দিদারুল পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক ও মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি বাংলাদেশ পটিয়া পৌরসভার সাবেক সাধারণ সম্পাদক।

নির্বাচনের বিষয় দিদারুল আলম জানান, পটিয়ায় চারিদিকে উন্নয়নের ছোঁয়া লাগলেও জঙ্গলখাইন ইউনিয়নে এখনো আগের অবস্থায় রয়েছে। নেতৃত্ব ব্যার্থতার কারণে জঙ্গলখাইন ইউনিয়ন উন্নয়নে পিছিয়ে পড়েছে।এছাড়াও সড়ক যাতায়াতসহ নানা ধরনের ভোগান্তি পোহাতে হচ্ছে সাধারণ জনগণকে। জনগণের সেবক হিসেবে নিজেকে উজাড় করে দিতে জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদ থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছেন। দিদারুল আলম আশাবাদী জঙ্গলখাইন ইউনিয়নের ভোটাররা দলমত নির্বিশেষে ভোট দিয়ে নির্বাচনে জয় যুক্ত করবে। দিদারুল আলম দৃঢ়তার সাথে জানান,তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন পরিষদের যে সম্মানীভাতা চেয়ারম্যান হিসেবে পাই তা তার প্রাপ্যগুলো গরীব অসহায় দরিদ্র দিনমজুরসহ সাধারন মানুষের মাঝে বন্টন করবেন। জনগণ যদি আমার সাথে থাকে তাহলে আমি পরিবর্তন আনবোই ।তিনি বলেন, বয়স্ক ভাত, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতাসহ বিভিন্ন ধরনের সরকারি অনুদান কোন প্রকার অনিয়ম দুর্নীতি না করে সুষ্ঠু বন্টন এর ব্যবস্থা করবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন