1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:২৭ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

সারাদেশ ব্যাপী করোনার টিকাদান কর্মসূচী চলছে ,সকলকে টিকা গ্রহণ করার জন্য অনুরোধ করা হল।কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নোবিপ্রবি ছাত্রলীগের শীর্ষ পদ পেতে জীবনবৃত্তান্ত জমা দিলেন চার শতাধিক পদপ্রত্যাশী

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদ পেতে জীবনবৃন্তান্ত জমা দিয়েছেন চার শতাধিক পদপ্রত্যাশী।

শনিবার (৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে সশরীরে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে জীবন বৃন্তান্ত জমা নেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

এদিকে জীবন বৃত্তান্ত সংগ্রহ করতে আসা ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের আগমনের পরপরই তাদের ফুলেল শুভেচ্ছা জানায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কেন্দ্রীয় নেতারা শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এসময় জয় বাংলা স্লোগানে মুখরিত হয়ে ওঠে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। পরে দুপুর ১২টা থেকে শুরু হয় জীবন বৃন্তান্ত জমাদান কার্যক্রম। বেলা সাড়ে তিনটা পর্যন্ত চলে এই কার্যক্রম।

কর্মসূচিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ক্রীড়া সম্পাদক শরীফ বায়েজীদ ইবনে মাহমুদ কোতোয়াল, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহবুবুর রহমান সালেহী এবং সহ-সম্পাদক সৈয়দ ফয়সাল হাসান প্রমুখ।

এ ব্যাপারে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ক্রীড়া সম্পাদক শরীফ বায়েজীদ ইবনে মাহমুদ কোতোয়াল বলেন, সভাপতি-সম্পাদক পদে আমরা ৪১২ জন পদপ্রত্যাশীর জীবন বৃত্তান্ত পেয়েছি। দায়িত্ব পাওয়ার সাথে সাথেই খুব তাড়াতাড়ি আমরা আমাদের কার্যক্রম সম্পন্ন করতে পেরেছি।

তিনি আরো বলেন, দীর্ঘদিন যাবত বিশ্ববিদ্যালয়ের কমিটি পূর্ণাঙ্গ হয়নি। এরমধ্যে বিভিন্ন ঝামেলা ছিলো। এসব কাটিয়ে উঠে ইনশাআল্লাহ সুন্দর নেতৃত্বের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শিক কর্মী যেভাবে গঠন করা যায় আমরা সে চেষ্টাই করব। আমরা চেষ্টা করব সামনে যেহেতু বিজয় দিবস তার আগে যাতে এই বিশ্ববিদ্যালয়ের কমিটি হয়। নতুন কমিটি যাতে উল্লাসের সাথে বিজয় দিবস উদযাপন করতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন