1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:১৬ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

জনগনের ভোটে জয়ী হতে চান মেম্বার প্রার্থী প্রভাত দাশ

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২০১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৬ ডিসেম্বর। নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থীর পাশাপাশি মেম্বার প্রার্থীরাও।

বুধবার (৭ ডিসেম্বর) উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রতিক বরাদ্ধের দিনে মোরগ প্রতিক নেন কেলিশহর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী প্রভাত দাশ। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তি।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।

স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক প্রবাদ দাশ কে মেম্বার হিসেবে দেখতে চাই।

ইউপি সদস্য পদপ্রার্থী প্রভাত দাশ বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৪ নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার একটায় কাজ এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।প্রসঙ্গত, ৪র্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর পটিয়া উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহন হবে বলে জানিয়েছেন উপজেলা রিটার্নিং অফিসার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন