1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৫২ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

সারাদেশ ব্যাপী করোনার টিকাদান কর্মসূচী চলছে ,সকলকে টিকা গ্রহণ করার জন্য অনুরোধ করা হল।কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মেম্বার প্রার্থী জনাব আঃ রহিম(বাদশা) তালুকদারের প্রচার প্রচারণায় মুখরিত পাড়া-মহল্লা

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

নাহিদ পারভেজ, নিজস্ব প্রতিনিধিঃ আগামী ২৬ ডিসেম্বর ৫নং নীলগঞ্জ ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে মেম্বার প্রার্থী আঃ রহিম বাদশা এর গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে আসন্ন নিলগঞ্জ ইউনিয়ন নির্বাচনে নয় (০৯) নং ওয়ার্ডের জনগন।

নীলগঞ্জ ইউনিয়নের নয়(৯) নং ওয়ার্ডের রাস্তাঘাট,অলিগলি ও পাড়া-মহল্লা এখন মিছিল, স্লোগানমুখর। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো ওয়ার্ড। চায়ের দোকান থেকে শুরু করে বসতবাড়িতেও এখন আলোচনার বিষয় শুধু নির্বাচন। প্রার্থী আঃ রহিম বাদশা তালুকদার ও তার সমর্থকরা আপেল মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন তার নির্বাচনী এলাকা।

নয় নং ওয়ার্ডের জনগণের মনোনীত প্রার্থী সাবেক মেম্বার আঃ রহিম বাদশা তালুকদার আপেল মার্কা নিয়ে ব্যাপক গণসংযোগ করে বেড়াচ্ছেন। পাশাপাশি সমানভাবে চালাচ্ছেন উঠান বৈঠক। জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করে তিনি বলেন, আমি মেম্বার থাকাকালীন অনেক উন্নত করেছি। নতুন রাস্তা, রাস্তা মেরামত ও কালবাট, স্লুইসগেট হয়েছে। ওয়ার্ডের অসহায় লোকজন পেয়েছিলেন বিধবা ও বয়স্ক ভাতার কার্ড। দেয়া হয়েছিল মাতৃত্বকালীন ভাতা। নয়(৯)নং ওয়ার্ড বাসী পেয়েছিলেন সুন্দর আধুনিক এলাকা। জমির মূল্য বেড়েছে কয়েকগুণ। জলাবদ্ধতা কমেছে। গত পাচ বছর মেম্বার না থাকলেও একজন প্রতিনিধি হিসাবে করোনাকালীন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছি। অসহায়, না খেয়ে থাকা ওয়ার্ড বাসীর ঘরে-ঘরে পৌঁছে দিয়েছি চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী। এখন সিদ্ধান্ত নেবেন ভোটাররা কাকে মেম্বার বানাবেন।

ইতোমধ্যে নতুন পুরান ভোটারদের মুখে তার নামটি এলাকায় বেশি উচ্চারিত হচ্ছে। সর্বোপরি মাদক, দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাড়াবার মানুষিকতা নিয়ে-নীলগঞ্জ ইউনিয়ন নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে নয়(৯)নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ের আশা রয়েছে।

স্থানীয় জনগন জানান, তিনি আমাদের সকল বিপদ আপদে এগিয়ে আসেন। রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন নির্বাচনে বাদশা ভাইকেই আমরা ৯ নং ওয়ার্ড মেম্বার হিসেবে আবার দেখতে চাই। দল মত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ তার আচার- ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীরদেরকে সেবা অব্যাহত রেখেছেন। রাজনীতিতে রয়েছে তার বলিষ্ঠ অবদান। তাছাড়া তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথে সংপৃক্ত রয়েছেন।

আপেল মার্কার মেম্বার প্রার্থী আঃ রহিম বাদশা তালুকদার বলেন, নীলগঞ্জ ইউনিয়নে ৯নং ওয়ার্ড থেকে মেম্বার পদে আবারো নির্বাচিত হলে। উন্নয়নের রােল মডেল হিসেবে পরিনত করব, আরো বলে আমার নির্বাচনী এলাকা ৯নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

নয়(৯) নং ওয়ার্ডের মধ্যে প্রতিদ্বন্দ্বিতায় ও এগিয়ে আছেন মেম্বার পদে জনাব আঃ রহিম বাদশা তালুকদার। একইভাবে নিজ প্রতীক আপেল মার্কায় ভোট প্রার্থনা করে পাড়া-মহল্লা ঘুরে বেড়াচ্ছেন মেম্বার প্রার্থী আঃ রহিম বাদশা তালুকদার । সবাই কে নিজ প্রতীক আপেল মার্কায় ভোট দিতে ভোটারদের কাছে অনুরোধ জানাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন