1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৫৬ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

সারাদেশ ব্যাপী করোনার টিকাদান কর্মসূচী চলছে ,সকলকে টিকা গ্রহণ করার জন্য অনুরোধ করা হল।কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বন্ধুকে সাথে নিয়ে নিজের কিশোরী কন্যাকে গণধর্ষণ করেছে কুলাঙ্গার পিতা

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে বন্ধুকে সাথে নিয়ে নিজের কিশোরী কন্যাকে ধর্ষণ করেছে জন্মদাতা পিতা। এ ঘটনায় কুলাঙ্গার পিতা ও তার ধর্ষক বন্ধুকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। গতকাল মঙ্গলবার বিকেলে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

ধর্ষিতা ওই কিশোরীর চাচা আব্দুল মালেক জানান, নিজের কিশোরী কন্যাকে গত বুধবার (১- ডিসেম্বর) থেকে প্রতিদিন ধর্ষণ করে আসছে জন্মদাতা পিতা। সাথে তার এক বন্ধুও মেয়েটিকে ধর্ষণ করে। গত সোমবার সকালে ঘটনাটি তার চাচীকে জানায় ওই কিশোরী। এ অবস্থায় চরম বিব্রতকর অবস্থায় পড়েন তারা। পরে উপায়ান্তর না দেখে ৯৯৯ এ বার বার ফোন করে সহযোগীতা চাইলেও কেউ এগিয়ে আসেনি। একপর্যায়ে বিষয়টি র‌্যাবকে অবহিত করেন তারা। খবর পেয়ে মঙ্গলবার বিকেলে র‌্যাবের একটি দল নিজ বাড়ি থেকে কুলাঙ্গার পিতা আব্দুল খালেক ও তার ধর্ষক বন্ধু আব্দুল কাদিরকে আটক করে জানা যায়, আব্দুল খালেক (৪০) মালয়েশিয়া প্রবাসী। প্রায় ১ বছর পূর্বে করোনার কারণে সে দেশে আসে। দেশে আসার পর থেকে স্ত্রীর সাথে দাম্পত্য কলহ শুরু হয় তার। স্ত্রীর উপর চালায় অমানুষিক নির্যাতন। একপর্যায়ে নির্যাতন সইতে না পেরে প্রায় ১ মাস পূর্বে পিত্রালয়ে চলে যায় তার স্ত্রী। এ সুযোগেই গত ৬ দিন যাবত বন্ধুকে সাথে নিয়ে নিজ কন্যাকে গণধর্ষণ করে আসছে কুলাঙ্গার পিতা আব্দুল খালেক।
এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ জানান, অভিযোগ দায়ের করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে, র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন