1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

এন্ট্রি লেভেল স্মার্টফোন স্পার্ক গো ২০২২ নিয়ে এলো টেকনো

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো নিয়ে বাংলাদেশের বাজারে এসেছে বাজেট হ্যান্ডসেট স্পার্ক গো ২০২২। পর্যাপ্ত হার্ডওয়্যার সংবলিত ফোনটিতে রয়েছে দৈনন্দিন ব্যবহারে প্রয়োজনীয় সবরকম ফিচার ও সুবিধা।

স্পার্ক গো ২০২২-এর স্টাইলিশ ডিজাইন ও পেছনের ডুয়েল টেক্সচার ফোনে একটি আকর্ষণীয় লুক এনে দিয়েছে। পাশাপাশি অনন্য এই টেক্সচারটি ফোনে শক্ত গ্রিপ প্রদান করবে যা দৈনন্দিন ব্যবহার আরও সহজ করে তুলবে। এতে আছে ৬.৫ ইঞ্চি ডট-নচ এইচডি প্লাস ডিসপ্লে এবং ডিটিএস স্টেরিও সাউন্ড ইফেক্ট যা ব্যবহারকারীকে দিবে এক অনন্য অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতা। আরও আছে ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ৪৫ দিন পর্যন্ত ফোনকে স্ট্যান্ডবাই রাখবে। ফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেল মেইন সেন্সর ও ৮ মেগাপিক্সেল সেলফি শুটারের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেটআপ। হ্যান্ডসেটটি দিয়ে ৩০ এফপিএস-এ ১০৮০পি ভিডিও ধারণ সম্ভব। এছাড়া ২ জিবি র‍্যাম-এর সাথে স্টোরেজ হিসেবে থাকছে ৩২ জিবি রম।

স্পার্ক গো ২০২২-এ আছে কোয়াড-কোর প্রসেসর। এতে আরও আছে দ্রুত ডেটা প্রসেসিংয়ে সক্ষম অ্যান্ড্রয়েডTM ১১ ‘গো এডিশন’ অপারেটিং সিস্টেম এবং ফোনের অনন্য বুস্ট সিস্টেম অপটিমাইজেশন ফিচার, যা অন্যান্য স্মার্টফোনের চেয়ে অ্যাপ ব্যবহার আরও দ্রুত ও সহজ করে তুলবে। টেকনো স্পার্ক গো ২০২২-এ আছে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্টসহ অন্যান্য প্রয়োজনীয় সেন্সর।

নজরকাড়া অ্যাটলান্টিক ব্লু ও টারকুইশ সায়ান দুটি কালারে পাওয়া যাবে টেকনো স্পার্ক গো ২০২২ এবং এর বাজারমূল্য মাত্র ৯,৯৯০ টাকা। ডিসেম্বর ৭, ২০২১ তারিখ থেকে টেকনো’র অনুমোদিত স্টোরসহ অন্যান্য রিটেইল শপে ফোনটি পাওয়া যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন