1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

করোনা আক্রান্ত হয়ে মারা গেলো কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের প্রাক্তন ছাত্র সাদ্দাম

মারুফ হোসেনঃ
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

প্রাণঘাতী করোনা আক্রান্ত হয়ে মারা গেলো কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের হিসাব বিজ্ঞানে মাস্টার্স উত্তীর্ণ ছাত্র মোঃ সাদ্দাম। তার পিতা প্রতিবন্ধী মোঃ নুরুল ইসলাম,মাতা গৃহিণী মমতাজ বেগম। মোঃ সাদ্দাম ১৫ দিন যাবৎ করোনা আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলো। ২২ জুলাই বৃহস্পতিবার রাতের প্রথম প্রহরে রাত ১২ঃ৩০ মিনিটে কুমেকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার জানাজা নিজ গ্রামে ১১ঃ৩০ মিনিটে সম্পন্ন করা হয়।

পরিবারের একমাত্র উপার্জন করা সন্তানকে হারিয়ে পরিবারটি এখন নিঃস্ব।তার নিজ বাড়ী কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ছোট নাগাইশ গ্রামে। ছোট বেলা থেকে বুড়িচং উপজেলার বাকশীমুল গ্রামে তার মামার বাড়ি থেকে পড়াশোনা করে।২০০৯ সালে বাকশীমুল উচ্চ বিদ্যালয় থেকে সর্বপ্রথম এ প্লাস পেয়ে বাকশীমুল উচ্চ বিদ্যালয়ের সুনাম বয়ে আনে। কালিকাপুর আবদুল মতিন খসরু কলেজ থেকে এইচএসসি পাশ করে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে অনার্স ও মাস্টার্স করে। তার ছোট ভাই ২০১৯ সালে সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় মারা যায়। তার আর ছোট দুই ভাই ও এক বোন পড়ালেখা করে। এখন তাদের পড়ালেখার খরচ জোগাড় করাটা কোনো ভাবেই সম্ভব নয়। যদি সমাজের বিত্তবান শ্রেণির লোকজন তাদেরকে আর্থিক ভাবে সহযোগিতা করে তাহলে পরিবারটি কোনো ভাবে বেঁচে থাকতে পারবে এমটাই প্রকাশ করছেন মৃত সাদ্দাম এর নিকটস্থ লোকজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন