1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

হোমনার দুলালপুর চন্দ্রমণি উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্রছাত্রীর পুনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

শাহ আলম জাহাঙ্গীর,ব্যুরো চিফ,কুমিল্লাঃ কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর চন্দ্রমণি উচ্চ বিদ্যালয়ে ৮৫ বছর পূর্তি উপলক্ষে ২৫ ডিসেম্বর শনিবার প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি ছিলেন পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক বাংলাদেশ নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কমান্ডার এম অলিউল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য
রাখেন কুমিল্লা-২ ( হোমনা-তিতাস)আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ। তিনি বলেন,
বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীরা একেক জন এক একটি চন্দ্র। চন্দ্রালোকের মতো এরা দেশে স্ব স্ব ক্ষেত্রে আলো ছড়াচ্ছে।মুক্তিযুদ্ধেও এই স্কুলের ছাত্রদের অবদান রয়েছে। স্কুলের সার্বিক উন্নয়নে তিনি সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি স্কুলের দরিদ্র ছাত্র ছাত্রীদের সাহায্যের জন্য আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন ডিবির ডিএমপির যুগ্ম কমিশনার মাহবুব আলম, গৃহায়ণ ও গণপূর্ত মমন্তরণালয়ের উপসচিব এসএম নজরুল ইসলাম, ঢাকার সমাজসেবা কার্যালয়ের পরিচালক উপসচিব মো. মোজাম্মেল হক,প্রকৌশলী মো.মকবুল হোসেন, প্রকৌশলী মো.মোমেনুল ইসলাম,
উপজেলা নির্বাহী অফিসার রুমন দে,
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি
আলহাজ্ব জহিরুল হক, ব্যবসায়ী সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক এটিএম মফিজুল ইসলাম,৫৬’র ব্যাচের ছাত্র মো.জায়েদুল হক,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.মো. মনিরুজ্জামান সরকার বিসিআইসি কলেজের অধ্যাপক মীর মাসুদুজ্জামান, ডাঃ মো. সিরাজুল ইসলাম ও ডা. মিয়া মো. ফারুক প্রমুখ।
পরে রেফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান
মধ্য দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠান সমাপ্ত হয়।অনুষ্ঠানের সঞ্চালনা করেন প্রাক্তন শিক্ষার্থী ঢাকার এস ও এস ভোকেশনাল ট্রেনিং সেন্টার অধ্যক্ষ মনছুর হাছান খন্দকার ও সানজিদা আক্তার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন