1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০৪ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

ইমরুল কবির ইমুর মৃত্যুতে বিএনসিসি  মহাপরিচালকের শোক প্রকাশ

সুমন হোসেন /যশোর জেলা প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৯৫ বার পড়া হয়েছে

ক্যাডেট ল্যান্স কর্পোরাল(বিমান)প্রাক্তন ক্যাডেট করপোরাল ইমরুল কবির ইমু,বিএএফ শাহীন কলেজ তেজগাঁও ঢাকা,ফ্লাইট ৬, ঢাকা স্কোয়াড্রন, বিমান উইং গতকাল এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিইউন। বিএনসিসি ক্যাডেট হিসেবে ইমু ছিলেন অত্যন্ত মেধাবী ও নিবেদিত প্রাণ। ২০১৮ সালে বিমান শাখার ক্যাডেটদের প্রতিনিধি হিসেবে ভারতের রাজস্হানে অনুষ্ঠিত ডেসার্ট সাফারিতেও অংশ নেয় ইমু। মৃত্যুর পূর্বে তিনি বিইউপিতে অধ্যয়নরত ছিলেন।

উল্লেখ্য, ইমু ঈদ উপলক্ষ্যে ঢাকা থেকে গ্রামের বাড়ি পটুয়াখালি এসেছিল।গতকাল বিকেলে তার মা এর সাথে মাইক্রোবাসে বরিশালে নানা বাড়ি যাবার পথে এক সড়ক দুর্ঘটনায় ইমুর মৃত্যু হয়। ইমুর মা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনসিসি এর মহপরিচালকের নির্দেশে মরহুমের পিতার সাথে যোগাযোগ করা হলে তিনি সকল ক্যাডেট,প্রাক্তন ক্যাডেট তথা বিএনসিসি এর সকল সদস্যের কাছে তার একমাত্র সন্তানের জন্য আল্লাহর কাছে দুআ করার অনুরোধ জানান।

বিএনসিসি এর সম্মানিত মহাপরিচালক মহোদয় ক্যাডেট ইমুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের পরিবারের যে কোন প্রয়োজনে পাশে থাকার জন্য সংশ্লিষ্ট বিএনসিসি কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন৷পুরো বিএনসিসি আজ শোকাহত। সকলে মহান আল্লাহ নিকট ইমরুল কবির ইমুর পরিবারকে ধৈর্য্য ধরার তৌফিক দান করার জন্য কামনা করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন