1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

উটের হোটেল-জিএম মুছা

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

খুব অবাক করা কথা তাই না ছোট্ট বন্ধুরা ? কি এক অবিশ্বাস্য কথা,ভাবা যায় ,উটের হোটেল ধ্যেৎ এ আবার হয় নাকি? না বন্ধুরা এটা কোন আজগুবি ঘটনা নয়, এটা এক সত্য ঘটনা তাও আবার ঊটের জন্য রীতিমতো পাঁচ তারকা হোটেল।

কিছুদিন আগে উটের সুন্দরী প্রতিযোগিতার রেশ কাটতে না কাটতে সত্যি সত্যি সৌদি আরব গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়ে উঠার জন্য  ১২০ কক্ষ বিশিষ্ট সুন্দর মনোরম একটি উঠের জন্য ফাইভ স্টার হোটেল তৈরি করে ফেলেছেন। বিশ্বের উটদের জন্য সৌদি আরবে প্রথম এ ধরনের সুবিধা চালু করতে সক্ষম হলেন, ভাবতে তোমাদের বেশ অবাক লাগছে তাইনা বন্ধুরা, তবে অবাক হওয়ার কিছু নেই, তাছাড়া উটদের জন্য হোটেলে থাকবে রুম সার্ভিস ,হাউসকিপিং এবং তাদের আদর-যত্ন জন্য ও দেখভাল করার জন্য অত্যাধুনিক সকল সুবিধা। সেখানে ৫০ জনেরও বেশি শ্রমিক দিনরাত তাদের দেখাশোনা করবে এমনকি তাদের আরাম-আয়েশ সেবা-যত্নের জন্য নিয়োজিত থাকবে। দা রেস্ট এশিউরড নামের ওই পাঁচ তারকা 🏨 টিতে খাবার গরম দুধ সহ ফাইভস্টার সার্ভিস দেওয়া হবে।

মরুভূমির জাহাজ খ্যাত উটদের দেখাশোনা এবং জনপ্রিয় প্রাণীগুলা পাহারা দেয়ার জন্য এ সকল ব্যবস্থা নিয়েছেন ,খোদ সৌদি সরকার। বুঝতেই তো পারছো বন্ধুরা এ হোটেল বিশ্বের প্রথম উটের হোটেল বলে কথা, যা তৈরি করা হয়েছে একবারে ভিন্ন এবং নতুন আঙ্গিকে যা অত্যন্ত মনোরম দর্শনীয় স্বাস্থ্যকর একটি পরিবেশে তৈরি করা হয়েছে। ইয়াহু ও গালফ  নিউজ এর মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন জাতীয় পত্র পত্রিকা মাধ্যমে গল্পটি আমরাও পড়ে অনেক মজা পেলাম খুশি হলাম কি বন্ধুরা অনেক মজার গল্প না?

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন