1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বাগেরহাটে ঝরে পড়া শিশুদের মাঝে IYCM এর বই বিতরণ

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৭৯ বার পড়া হয়েছে

 

মিঠুন কুমার রাজ, স্টাফ রিপোর্টারঃ
বাগেরহাটে ঝড়ে পড়া ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বই বিতরণ করে IYCM নামের একটি সামাজিক সংগঠন। শনিবার সকাল ১০ঃ৩০ মিনিটে বাগেরহাট শহরের ৯ নং ওয়ার্ডের খারদার এলাকায় এ বই বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ ও বাগেরহাট সদর উপজেলার সমন্বয়কারী মোঃ হাফিজুর রহমান।এছাড়াও উপস্থিত ছিলেন সৌমেন্দ্রনাথ সভাপতি বাগেরহাট জেলা IYCM, মোঃ কামরুজ্জামান হিরক সাধারণ সম্পাদক বাগেরহাট জেলা IYCM, টুম্পা আক্তার মিম প্রজেক্ট লিডার SDG.

এসময়ে বই বিতরণ শেষে প্রধান অতিথি মোঃ হাফিজুর রহমান বলেন, এমন মহৎ কাজের জন্যে IYCM কে ধন্যবাদ যারা বর্তমান সময়ে শিশুদের নিয়ে কাজ করেছেন। IYCM এর সভাপতি সৌমেন্দ্রনাথ বলেন, শিশুদের জন্য আমাদের এই কর্মসূচি চলমান থাকবে।
IYCM এর সাধারণ সম্পাদক মোঃকামরুজ্জামান হিরক বলেন, আসহায় ও ঝড়েপড়া সকল শিশুর জন্যে আমাদেরকে শিক্ষার সুযোগ করতে হবে।
SDG এর প্রজেক্ট লিডার টুমপা আক্তার মিম বলেন, sdgর লক্ষ্য বাস্তবায়নে আমরা কাজ করতে চাই।বই বিতরণ অনুষ্ঠানে আরও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ IYCM এর সদস্যগন উপস্থিত ছিলেন।
বই বিতরণ কর্মসূচী বাস্তবায়নে সহযোগিতা করে থাকেন IYCM সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। আসুন আমরা সকলে এসকল শিশুদের পাশে দাড়াই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন