1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

সিরাজগঞ্জে কাজিপুরে সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে চলছে কৃষক বন্ধু পি.ভি.সি প্লাস্টিক পাইপ কারখানা

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৪৪ বার পড়া হয়েছে

মাসুদ রানা সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জ কাজিপুরে চালিতাডাঙ্গা ইউনিয়নের হাটশিরা বাজারে সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে বৈধ কাগজ পত্র ছাড়াই কৃষক বন্ধু পি.ভি.সি প্লাস্টিক পাইপ কারখানা গড়ে তুলে শাহীন আলম।

পরিবেশ অধিদপ্তরের অনুমতি ছাড়া ওই এলাকায় অবৈধ পাইপ কারখানা গড়ে তোলায় সরকারী রাজস্ব ফাঁকি দেওয়ায় জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা জানান, নিম্ন মানের পাইপ তৈরী করে এলাকার সাধারন মানুষকে প্রতারণা করছে।

এ বিষয়ে  বন্ধু পি.ভি.সি প্লাস্টিক পাইপ কারখানার সত্বাধিকারী মো. শাহীন আলম জানান, আমি দীর্ঘদিন পাইপ কারখানায় চাকুরী করে নিজে এই কারখানা গড়ে তুলেছি।আমার কারখানায় কাজিপুর নির্বাহী কর্মকর্তা সরজমিনে তদন্ত করেছেন।তিনি বলেছেন, নির্দিধায় কারখানা চানান যদি কোন সমস্যা হয় অথবা কেউ যদি বাধা দেয় আমাকে জানাবেন।

সে বলেছে এ বিষয়ে সার্বিক সহযোগীতা করবেন বলে উল্লেখ করেন।পত্রিকায় নিউজ দেখে তিনি আমার কারখানায় এসেছিলেন। কেউ আসলে আমার কথা বলবেন। তিনি আরো বলেন- আমার সকল কাগজ পত্র ইউএনও স্যার নিয়ে গেছে। এবং তিনি বলে গেছে তুমি বুক ফুলে ব্যাবসা করো।

আমার কারখানা অবৈধ হলে ইউএনও স্যার ব্যবস্থা নিতেন।আপনাদের কথা বলার থাকলে ইউএনও স্যারের সাথে কথা বলতে পারেন।
এ বিষয়ে কাজিপুর নির্বাহী অফিসার মো: জাহিদ হাসান সিদ্দিকী বলেন- কারখানাটি দেখেছি এবং কাগজপত্র নিয়ে এসেছি। কাগজপত্র যাছাই বাছাই পুর্বক ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন