1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

খিচুড়ি লোভী চোরের গল্প-জি এম মুছা

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে

ছোট্ট বন্ধুরা আমরা তো অনেক রকম গল্প পড়ি, গল্প শিখি, গল্প বলি, কিন্তু বন্ধুরা এবার আমি তোমাদের একটা মজার ও ভিন্ন স্বাদের গল্প শোনাবো, তোমরা হয়তো  ভাবছো সে আবার কেমন গল্প? হ্যাঁ বন্ধুরা একটা চোরের গল্প, শুধু কি তাই? চুরি করতে যেয়ে চোরটি কি করলো জানো খিচুড়ি রান্না করে পেট পুরে খিচুড়ি খেয়ে অবশেষে ধরা পড়ে জেলে যেতে হলো সেই চোর কে! কি বন্ধুরা মজার গল্প নয় কি?

এবার শোনো সেই চোরের গল্প, একটু ঠান্ডা ঠান্ডা আবহাওয়া বা একটু বৃষ্টি হলেই সবাই কিন্তু খিচুড়ি খেতে পছন্দ করি, তাই বলে চোর চুরি করতে গিয়ে বেমালুম চুরির কথা ভুলে খিচুড়ি রান্না করে রসনা তৃপ্তি করার গল্প আমরা কি কখনো শুনেছি? এ যেন সাংঘাতিক অবাক করা এক কান্ড , এমনি   একটি ঘটনা ঘটেছিলো ৯ জানুয়ারি ২০২২ ইং  ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে সেখানে এক চোর কোন এক বাড়িতে রাতের অন্ধকারে চুপিচুপি ঢুকে পড়ে চুরি করার জন্য, বাড়িটি ছিলো পুরো ফাঁকা, বাড়ির লোকজন ঐদিন আবার বাড়িতে তালা লাগিয়ে বেড়াতে গিয়েছিল অন্য কোথাও, চোরটি ঘরের মধ্যে ঢুকে কোন লোকজন না দেখে মনের আনন্দে ঢুকে গেলো রান্নাঘরে, সেখানে রান্নার সব সরঞ্জাম দেখে চোরের চোখ একেবারে ছানাবড়া, খিচুড়ি রান্না করে খাওয়ার লোভ,আর সামলাতে না পেরে, খিচুড়ি রান্নায় খুবই ব্যস্ত হয়ে পড়লো চোরটি, যথারীতি সুস্বাদু খিচুড়ি রান্না করে সেখানেই বসেই চোরটি পরম তৃপ্তি সহকারে পেটপুরে খিচুড়ি খেতে শুরু করলো, কিন্তু বিপত্তি ঘটলো, গভীর রাত্রে ফাঁকা বাড়ির রান্নাঘর থেকে বাসনপত্রের টুং টাং শব্দ শুনে প্রতিবেশীদের বেশ খানিকটা সন্দেহ হলো ,সঙ্গে সঙ্গে তারা ওই বাড়ির মালিকের সঙ্গে যোগাযোগ করে জানতে পারলো তারা বাড়িতে নাই বাইরে আছেন ,প্রতিবেশীদের আর বুঝতে বাকি রইলো না ওই বাড়িতে চোর ঢুকেছে।

পরে প্রতিবেশীরা ওই বাড়িতে ঢুকে খিচুড়ি খাওয়া অবস্থ্যায় চোরটিকে পাকড়াও করলো ,সঙ্গে সঙ্গে পুলিশকে ডেকে চোরটিকে পুলিশের হাতে তুলে দিলো তারা, অবশেষে খিচুড়ি খাওয়া ভোজন রসিক চোরকে যেতে হল জেলে।এখন বলো ছোট্ট বন্ধুরা গল্পটি পড়ে আমরা কি শিক্ষা পেলা ?’লোভে পাপ পাপে মৃত্যু ‘ভোজন রসিক খিচুড়ি লোভি ছোট্ট বেলায় ঠিক তেমনটিই ঘটলো।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন