1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

মানবতার সেবক,গরিবের বন্ধু মিজানুর রহমান পলাশ নিজ অর্থায়নে কাঁচা

 মোঃআবু নাঈম কাজী মাগুরা জেলা মহাম্মদপুর প্রতিনিধি
  • আপডেটঃ শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৮৮ বার পড়া হয়েছে

মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের বহলবাড়িয়া রিয়াজুল মোল্লা এর বাড়ি থেকে নিজাম মোল্লা বাড়ি পর্যন্ত কাঁচা রাস্তায় বালু দিয়ে সংষ্কার করেন। বিশিষ্ট সমাজ সেবক গরিবের বন্ধু মিজানুর রাহমান পলাশ।রাস্তা সংষ্কারের ফলে মানুষের চলাচলের দূর্ভোগ কমে গেছে আগের থেকে অনেক। দীর্ঘদিন সংষ্কারের অভাবে রাস্তাটি বেহাল অবস্থায় ছিল। এবং এলাবাসী দূর্ভোগ জিবন যাপন করতেন।

”প্রভাস চন্দ্র বিশ্বাস” জানান যে, আমাদের এই রাস্তা দিয়ে চলাফেরা করার মত অবস্থা ছিলো না। যখন বর্ষাকাল আসে তখন পুরা রাস্তা বেহাল অবস্থা হয়। এলাকাবাসী কোন প্রকার চলা ফেরা করতে পারে। বাড়ি থেকে কোথাও যায়তে হলে হাটু পর্যন্ত কাদা মাটি ওপর দিয়ে পার হয়ে যাইতে হয়।

তিনি আরও জানান, কোন একদিন বিশিষ্ট সমাজ সেবক গরিবের বন্ধু ,মিজানুর রহমান পলাশ আসেন তাদের মহল্লায় যান। সেখানে এসে দেখে রাস্তা বেহাল অবস্থা।এর পর এলাকাবাসীর বিশিষ্ট সমাজ সেবক গরিবের বন্ধু মিজানুর রহমান পলাশ এর কাছে দাবি করেন, তাদের রাস্তা চলাচলের উপযোগী করে দেন।

যাতে করে আমরা অর্ধশত পরিবার দূর্ভোগ পোহাতে না হয়। আমরা এলাকাবাসী সুন্দর পরিবেশে চলাফেরা করতে পারি।এবং মিজানুর রহমান পলাশ এলাকার অর্ধশত পরিবারকে প্রতিশ্রুতি দেন যে তাদের রাস্তা বালু দিয়ে সংষ্কার করে দেবেন।যেই কথা সেই কাজ পরবর্তীতে বিশিষ্ট সমাজ সেবক গরিবের বন্ধু মিজানুর রহমান পলাশ নিজ অর্থয়নে রাস্তায় বালু ফেলে সংষ্কার করে দেন।এখন এলাকার অর্ধশত পরিবার সঠিক ও সুন্দর ভাবে রাস্তা দিয়ে চলাফেরা করতে পরছে । এখন আর তাদের কষ্ট করে কাদা মাটি পেরিয়ে যাওয়া লাগেনা।

এখন দুর্ভোগে থাকা অর্ধশত পরিবার, বিশিষ্ট সমাজ সেবক গরিবের বন্ধু মিজানুর রহমান পলাশ এর জন্য প্রান খুলে দোয়া করেন।পরিশেষে “বিশিষ্ট সমাজ সেবক ,গরিবের বন্ধু ” মিজানুর রহমান পলাশ বলেন যে, আমি সব সময় মানবতার সেবাই নিয়েজিত। আমি সব সময় গরীব দুস্থ মানুষের পাশে থেকে সাধ্য মোতাবেগ সাহায্য সহয়তা করার চেষ্টা করি।এবং আমি যত দিন বেঁচে থাকবো ঠিক ততো দিন মানুষের পাশে থেকে সাধ্য মোতাবেগ সাহায্য সহয়তা করার চেষ্টা করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন