1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! কপোতাক্ষ নিউজ পোর্টালের সকল কর্মকর্তা-কর্মচারী , সাংবাদিক, পৃষ্ঠপোষক, পাঠক সহ দেশবাসীকে কপোতাক্ষ নিউজ পোর্টালের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক। (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

আমাদের সম্পর্কে

কপোতাক্ষ নিউজ অনলাইন

“সত্য প্রকাশে অবিচল” এই স্লোগানে বাংলা ভাষা আর সংস্কৃতিকে ধারণ করে ২০ শে মার্চ ২০২০ সালে মোঃ মহসীন আলী (প্রভাষক) প্রতিষ্ঠা করেন যুগোপযোগী বেসরকারি অনলাইন নিউজ পোর্টাল কপোতাক্ষ নিউজ ডট কম।

এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন, অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্য নিয়ে বাংলার আপামর জনসাধারণ ঝাঁপিয়ে পড়েছিল মুক্তিযুদ্ধে। ৩০ লাখ প্রাণ, বহু ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি লাল-সবুজের পতাকা। দেশের দিগন্তে উদিত হয়েছে স্বাধীনতার রক্তিম সূর্য। তবে দেশ গড়ার সংগ্রাম চলছে এখনো। আমাদের কাঙ্ক্ষিত স্বপ্নের দেশ গড়ে তুলতে প্রয়োজন সমাজের চিন্তা, তথ্য, মত ও আলোচনা-সমালোচনার অবাধ প্রবাহ। প্রয়োজন নীতিভিত্তিক, জবাবদিহিমূলক ও সর্বোচ্চ মানের পেশাদারি সাংবাদিকতা। দেশের সেই সংগ্রামের সঙ্গী হতে কপোতাক্ষ নিউজ অঙ্গীকারবদ্ধ।

মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধারণ করে কপোতাক্ষ নিউজ একঝাঁক তরুণ সংবাদকর্মী  নিয়ে দেশে ও দেশের বাইরে হাজার হাজার দর্শকের কাছে বস্তুনিষ্ঠসংবাদ ও মানসম্মত খবরাখবর তুলেধরছে। আদর্শ, নীতি, সর্বোচ্চ পেশাদারিত্বকে প্রাধান্য দিয়ে আমরা প্রচার করি সংবাদ । নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ কপোতাক্ষ নিউজের অন্যতম বৈশিষ্ট্য। আমরা পক্ষপাতহীন সংবাদে বিশ্বাসী।

শুধু সংবাদ নয়, সমসাময়িক ঘটনা, আলোচনা অনুষ্ঠান, খেলাধুলার খবর, ব্যবসা-বাণিজ্যবিষয়ক খবর, বিজ্ঞান ও প্রযুক্তির খবর দৈনিক কপোতাক্ষ নিউজ প্রচার করে আসছে। দৈনিক কপোতাক্ষ নিউজ প্রতিদিন ভিন্নধর্মী সংবাদ প্রকাশে বিশ্বাসী।

মানুষের আগ্রহ আর আস্থা-ভালোবাসায় খুব দ্রুতই দৈনিক কপোতাক্ষ নিউজ পরিণত হয়েছে দেশের জনপ্রিয় গণমাধ্যমে। বিশ্বের বিভিন্ন প্রান্তে যেমন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, ইউরোপ, মধ্যপ্রাচ্যসহ সারা বিশ্বে প্রচারিত হয় কপোতাক্ষ নিউজ । বিশ্বের বিভিন্ন প্রান্তের পাঠকদের আশা পূরণে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

সার্বক্ষণিক সংবাদের পাশাপাশি কপোতাক্ষ নিউজ অনলাইন বিশ্বের যেখানে যখনই কোনো ঘটনা ঘটছে, তখনই সেটি তুলে আনছে।  অনলাইনের খবর পৌঁছে যাচ্ছে পাঠকের কাছে কম্পিউটার, ল্যাপটপ, কিংবা স্মার্টফোনে। ফেসবুক, টুইটার, জি-প্লাসসহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমেও পাওয়া যাবে কপোতাক্ষ নিউজ এর সর্বশেষ সংবাদ। সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে তৈরি হয়েছে কপোতাক্ষ নিউজ -এর ওয়েবসাইট। এতে খবর, ছবি এবং ভিডিও, অর্থাৎ মাল্টিমিডিয়ার সংযুক্তি এক কথায় অনন্য।

এছাড়া সেবামূলক কার্যক্রমে রয়েছে কপোতাক্ষ নিউজ অনন্য দৃষ্টান্ত।

তরুণ প্রজন্ম, আগামীর পৃথিবীর জন্য আমরা একটি বস্তুনিষ্ঠ, উন্নয়নকামী সংবাদমাধ্যম গড়ে তুলছি। নীতির প্রশ্নে আমরা সব সময়ই আপসহীন ছিলাম, আছি, থাকব। সত্যনিষ্ঠ তথ্য উপস্থাপন ও বস্তুনিষ্ঠ বিনোদন দেওয়াই আমাদের লক্ষ্য। সময়, ইতিহাসকে সাক্ষী করে আমরা এগিয়ে যেতে চাই। কপোতাক্ষ নিউজ দেশ ও জনগণের পত্রিকা। আপনার সহযোগিতা, মতামত নিয়ে আমরা এগিয়ে যেতে চাই বহুদূর। আপনার সুচিন্তিত মতামত আমাদের সমৃদ্ধ করবে সব সময়।

© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন